1. admin@voicebarta.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম :
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ২০২৩ শেসনের নবগঠিত কমিটির সভাপতি শরিফুল ইসলাম ও সেক্রেটারী ইউসুফ আহমাদ মানসুর আখেরী মুনাজাতের মাধ্যমে চরমোনাইর বাৎসরিক মাহফিল সমাপ্ত আওয়ামী লীগ ক্ষমতার নেশায় অন্ধ হয়ে গেছে- পীর সাহেব চরমোনাই ১৭ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে হুফফাজের ৪০ দিন ব্যাপী হিফজ‌ মুয়াল্লিম প্রশিক্ষণ কোর্স যুবনেতা শেখ নুরুন নবীর মুক্তি দাবিতে ৪৮ ঘন্টার আল্টিমেটাম -ইসলামী যুব আন্দোলন আগামী ১৮ই সেপ্টেম্বর গাজীপুর মুফতি রেজওয়ান রফিকীর পরিচালিত মারকাযুন নুর মাদরাসায় ইসলামী মহাসম্মেলন বাংলাদেশের সাহিত্যে রবীন্দ্রনাথের অবদান নিতান্তই কম- নোবেল সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে এবি পার্টির শোক প্রকাশ পাকিস্তানকে হারিয়ে এশিয়া কাপ শিরোপা জয় করলো শ্রীলংকা বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সদস্য সম্মেলনের উদ্বোধনী অধিবেশন সম্পন্ন

আওয়ামী লীগ ক্ষমতার নেশায় অন্ধ হয়ে গেছে- পীর সাহেব চরমোনাই

almas Hossain
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৩৩ বার পঠিত

ভয়েস বার্তা ডেস্ক:

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, নির্বাচন যতো ঘনিয়ে আসছে ক্ষমতাসীন দল ততো সন্ত্রস্ত হচ্ছে। তারা দেশে অপকৌশলে বিভিন্ন উসকানি দিয়ে ধর্মীয় আদর্শবাহী দলগুলোকে নিয়ে ষড়যন্ত্রে নেমেছে। কিন্তু এদেশের মানুষ জানে, এসব নাটক কারা রচনা করে। আওয়ামী লীগ মূলত ক্ষমতার নেশায় অন্ধ হয়ে গেছে।

আজ ১০ই নভেম্বর বৃহস্পতিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর ৯ম কেন্দ্রীয় পরামর্শ পরিষদের বৈঠকে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি সংগঠনের নামের সাথে বাংলাদেশ যুক্ত করে “ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ” ঘোষণা  করেন।

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান মুজাহিদের সঞ্চালনায় বৈঠকে আরও বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, যুগ্ম মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, সহকারী মহাসচিব মাওলানা ফজলে বারী মাসউদ ও সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান।

আলোচনায় নেতৃবৃন্দ দেশে চলমান রাজনৈতিক ও অর্থনৈতিক সংকট নিয়ে আলোকপাত করে বলেন,  সরকারের অনিয়ন্ত্রিত দূর্নীতি-ই এর জন্য দায়ী। দেশ এখন খাদের কিনারে দাঁড়িয়ে আছে, সরকারের আমলারা অনিয়ন্ত্রিত কথাবার্তা বলছেন। এগুলো প্রমাণ করে এই সরকারের মেয়াদ ফুরিয়ে আসছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ সরকার কায়েম করবে ইনশাআল্লাহ।

পরামর্শ পরিষদের দিনব্যাপী এ বৈঠকে বিগত বৈঠকের রেজ্যুলেশন পাঠ ও সংগঠনের দফতর ভিত্তিক  কার্যক্রম নিয়ে পর্যালোচনা করা হয় এবং আগামীর জন্য বিভিন্ন কর্মসূচি খসড়াভূক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Voice Barta
Theme Customize Shakil IT Park