1. admin@voicebarta.com : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৬ পূর্বাহ্ন

বিএনপি খাম্বা পুঁতে হাজার কোটি টাকা লুটপাট করেছে – সজিব ওয়াজেদ জয়

h m Liakat Hossain jihadi
  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৭ বার পঠিত

শুক্রবার নিজের ফেসবুক পেইজে শেয়ার করা একটি ভিডিও বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেন, বিএনপি খাম্বা পুঁতে হাজার কোটি টাকা লুটপাট করেছে।

তিনি, ক্ষমতায় গেলে বিদ্যুৎ খাতে ব্যাপক সংস্কার ও পরিবর্তন আনা হবে— সম্প্রতি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে বলেন, ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত ক্ষমতায় থাকাকালীন বিএনপি এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি। বিদ্যুতের নাম করে ‘হাওয়া ভবনের’ সিন্ডিকেট চালু করেছে। সেখানে বসে তারেক রহমানের নেতৃত্বে সারাদেশে খাম্বা পুঁতে হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে বিএনপি। যারা বিদ্যুতের নামে হাজার হাজার কোটি লুটপাট করেছে, তারা কীভাবে বিদ্যুৎ খাতের সংস্কার করবে?
তিনি বলেন, বিএনপির একমাত্র অর্জন হলো, ২০০৫ সালের ৩ সেপ্টেম্বর টঙ্গী পাওয়ার স্টেশন ওভারহোলিংয়ের মাধ্যমে সচল করা। এর আনুষ্ঠানিক ফলক উন্মোচন করেন তৎকালীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। অথচ ফলক উন্মোচন করার পর বেগম জিয়ার আব্দুল্লাহপুর পৌঁছানোর আগেই পাওয়ার স্টেশন বন্ধ হয়ে যায়। অতীতে বিদ্যুতে তাদের উন্নয়নের এই হলো নমুনা। জনসাধারণ ঠিকই বিএনপির উদ্দেশ্য বোঝে। তারা যে ফাঁকা বুলি আওড়ায় তা কারো অজানা নয়।
বিদ্যুৎ খাত নিয়ে বিএনপির তর্ক প্রমাণ করছে তারা নিজেরাও তাদের অতীত সম্পর্কে জ্ঞান রাখে না। বিদ্যুৎ খাতকে পুঁজি করে যারা হাজার কোটি টাকা লুটপাট করেছিল, তারা কীভাবে সেই খাতের উন্নয়নে পরিকল্পনা করতে পারে- প্রশ্ন রাখেন সজীব ওয়াজেদ জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Voice Barta
Theme Customize Shakil IT Park