1. admin@voicebarta.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকার দোহারের মেনটঘাটে বালু ব্যবসায়ীদের কবলে সৌন্দর্য আজ হুমকির মুখে বাংলাদেশের নতুন মন্ত্রী পরিষদে যারা দায়িত্ব পেলেন বিশ্বব্যাপী থার্টি ফার্স্ট নাইট উৎযাপন দেশ জাতি ও মুসলমানদের কল্যান কামনা করে চরমোনাইয়ের অগ্রহায়নের বাৎসরিক মাহফিল আখেরি মুনাজাত অনুষ্ঠিত ঢাকা চট্টগ্রাম মহাসরকে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩জনের মৃত্যু দোহারে মন্দিরের সামনের ভাঙ্গা রাস্তা সংস্কার করলো চরবৈতা মুহাম্মাদীয়া মাদরাসার ক্ষুদে ছাত্র ও শিক্ষকগন দ্বীনের দায়ী বা হযরত ওলামায়ে কেরামগনের মুহাসাবা মাওঃ আবদুল বাছিত আজাদ খেলাফত মজলিসের আমীর নির্বাচিত সিলেট গোয়াইনঘাটে ২২৪ বস্তা চিনি জব্দ- আটক ১ ইসলামী যুব মজলিস ফরিদপুর জেলা আহবায়ক কমিটি গঠন সম্পন্ন

টাঙ্গাইলে ডাঃ রেজা কিবরিয়া ও নুরুল হক নুরের উপর হামলা

মোঃ আলমাছ হোসাইন
  • আপডেট সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৫২২ বার পঠিত

ভয়েস বার্তা ডেস্ক: বাংলাদেশ গণ অধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া এবং সদস্য সচিব ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের ওপর হামলার ঘটনা ঘটেছে।

আজ বুধবার (১৭ নভেম্বর) টাঙ্গাইলের সন্তোষে মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজারে শ্রদ্ধা নিবেদন করতে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় বাংলাদেশ গণঅধিকার পরিষদের বেশ কয়েকজন আহত ও হয়েছেন। আজ বেলা ১২টার দিকে এ হামলার ঘটনা ঘটে। পরে ফেসবুক লাইভে এসে এ অভিযোগ করেন ড. রেজা কিবরিয়া। তিনি এ হামলার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেছেন। পুলিশের উপস্থিতিতেই এ হামলা চালানো হয় বলেও অভিযোগ করেন রেজা কিবরিয়া।

ঘটনার পর রেজা কিবরিয়ার ফেসবুক পেজ থেকে লাইভে এসে গণ অধিকার পরিষদ নেতা রাশেদ খান অভিযোগ করেন, মজলুম জননেতা মওলানা ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সকালে টাঙ্গাইলের সন্তোষে তার মাজারে শ্রদ্ধা নিবেদন করতে যান তারা। এ সময় গণ অধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুল হক নুরসহ দলটির নেতাকর্মীরা ছিলেন।

মাজারে যাওয়ার পথে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় ড. রেজা কিবরিয়া ও ডাকসুর সাবেক ভিপি নূরসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। পুলিশের উপস্থিতিতেই তাদের ওপর হামলা হয় বলেও অভিযোগ করেন রাশেদ খান।

উক্ত হামলার সঙ্গে জড়িত ছাত্রলীগ নেতাকর্মীদের বিচার দাবি জানান গন অধিকার পরিষদের আহবায়ক রেজা কিবরিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Voice Barta
Theme Customize Shakil IT Park