1. admin@voicebarta.com : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন

মিরসরাইয়ে প্রাইভেটকার-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-২

শাহাদাত হোসাইন:
  • আপডেট সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৩১২ বার পঠিত

ভয়েস বার্তা ডেস্ক:

বারইয়ারহাট-রামগড় সড়কের মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের সাইবেনিখিল এলাকায় প্রাইভেটকার-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও একজন আহত হয়েছে। শুক্রবার ( ৫ নভেম্বর) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো সিএনজি অটোরিক্সার চালক জোরারগঞ্জ থানাধীন উত্তর সোনাপাহাড় এলাকার শাহ আলমের ছেলে শাহাদাত হোসেন (৪৫) ও যাত্রী ফটিকছড়ি উপজেলার হেঁয়াকো এলাকার গজারিয়া এলাকার আবু তৈয়বের ছেলে মো. হানিফ (২৭)। আহত হয়েছে হেঁয়াকোর গজারিয়া এলাকার আবু তাহেরের পুত্র শাহ আলম। সে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন বলেন, শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে বারইয়ারহাট- রামগড় সড়কের সাইবেনিখিল এলাকায় সিপি বাংলাদেশ কোম্পানী লিমিটেড এর ফ্যাক্টরীর সামনে একটি গাড়িকে অভারটেক করার সময় প্রাইভেটকার- সিএনজি অটোরিক্সার মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুটি গাড়ি দুমড়ে মুছড়ে যায়। এসময় গুরুত্বর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে গেলে শাহাদাত মারা যান। ফেনী সদর হাসপাতালে মারা গেছেন হানিফ। করেরহাট ইউনিয়নের কয়লা এলাকার আফছার চৌধুরীর প্রাইভেট কারটি ড্রাইভার নুরুল আলম চালাচ্ছিল। দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে।
এ বিষয়ে মামলা দায়েরসহ পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Voice Barta
Theme Customize Shakil IT Park