1. admin@voicebarta.com : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৮ পূর্বাহ্ন

চট্রগ্রামে বিয়ে বাড়িতে গোস্ত কম দেওয়া নিয়ে মারামারি -আহত ৫

H M Liakat Hossain jihadi
  • আপডেট সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৪২০ বার পঠিত

ভয়েস বার্তা ডেস্ক:

চট্টগ্রামের সাতকানিয়ার একটি কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে মাংস কম দেওয়া নিয়ে বর ও কনেপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৫ জন আহত হয়েছেন।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে সাতকানিয়ার কালিয়াইশ ইউনিয়নের নিরিবিলি কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, বিয়েতে মাংস কম দেওয়া নিয়ে বরপক্ষ ও কনেপক্ষের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। তারাই সামাজিকভাবে ঘটনাটি মীমাংসার দিকে নিয়ে যাচ্ছেন। আমাদের কাছে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কেউ অভিযোগ দেয়নি।

জানা গেছে, বর মো. শাহজাহান সাতকানিয়া উপজেলার ছাদাহা ইউনিয়নের বাসিন্দা। কনের বাড়ি নোয়াখালীর সুবর্ণচর হলেও বেশকিছু দিন ধরে চন্দনাইশ উপজেলায় স্থানীয়ভাবে বসবাস করেন।

বিয়েতে বরপক্ষকে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী খাবার সরবরাহ করতে পারেনি কনেপক্ষ। বিষয়টি নিয়ে কনেপক্ষ আর বরপক্ষের বাকবিতণ্ডার একপর্যায়ে দুপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ছাদাহা ইউনিয়নের চেয়ারম্যান মো. মোশাদ হোসেন চৌধুরী বলেন, বিয়ে উপলক্ষে কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরই একপর্যায়ে কথা কাটাকাটির জের ধরে বরপক্ষ ও কনেপক্ষের মধ্যে মারামারি হয়েছে। এতে উভয়পক্ষের ৫-৬ জন আহত হয়েছেন। আমরা কথা বলে ঘটনা সমাধান করে দিয়েছি। বরপক্ষ গিয়ে কনেকে নিয়ে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Voice Barta
Theme Customize Shakil IT Park