1. admin@voicebarta.com : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৫ পূর্বাহ্ন

সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে বিএনপি – জামায়াত – হেফাজতের সম্পর্ক রয়েছে- সন্দেহ বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির

almas hossain
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৩৪৮ বার পঠিত

দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে বিএনপি জামায়াত – হেফাজতের সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করছেন বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির নেতারা। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সরকারকে আগামীকাল জুমার নামাজ পর্যন্ত সময় (আলটিমেটাম) দিয়েছেন তারা।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত জরুরি সংবাদ সম্মেলনে সংগঠনটির নেতারা এসব কথা বলেন। সম্প্রতি কুমিল্লার ঘটনাকে কেন্দ্র করে এই সংবাদ সম্মেলন ডাকে বাংলাদেশ ইউনাইটেড ইসলামীক পার্টি।

সম্মেলনে সংগঠনটির চেয়ারম্যান মো. ইসমাইল হোসাইন বলেন, ‘গতকাল কুমিল্লায় যে ঘটনা ঘটানো হয়েছে তা নাটক, ষড়যন্ত্র ও দেশের ভেতরে অশান্তি করার জন্য হয়েছে। দেশের ভেতরে কয়েকদিন আগে হেফাজত তাণ্ডব চালিয়েছিল। আরেকটি তাণ্ডব চালাতে এটি ঘটানো হয়েছে ও ষড়যন্ত্র করা হয়েছে। সরকারকে বিপদে ফেলতে, দেশে অশান্তি তৈরি করতে এটি করা হয়েছে।

সংগঠনটির সহ-সভাপতি আবদুস সাত্তার সংবাদ সম্মেলনে বলেন, আজ রাতের মধ্যে যদি স্বরাষ্ট্রমন্ত্রীসহ প্রশাসন এ ঘটনার বিহিত না করেন তাহলে কাল সারাদেশ অচল করে দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে দলটির মহাসচিব শাহাদাত হোসাইন, উপদেষ্টামণ্ডলীর সদস্য ওবাইদুল্লাহ ফারুকি, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ শোয়াইব, যুগ্ম-মহাসচিব ওমর ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Voice Barta
Theme Customize Shakil IT Park