1. admin@voicebarta.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ড.রেজা কিবরিয়া – ভিপি নুরের নতুন রাজনৈতিক দল “গনপরিষদ” আজ চিত্রনায়িকা পরিমনির জন্মদিন সাম্প্রদায়িক হামলা, প্রতিমা ভাঙচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে মশাল সমাবেশ করেছে -প্রজন্মান্তরে নারীবাদী মৈত্রী সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় জড়িত ব্যক্তিদের বিচারে বিশেষ ট্রাইব্যুনাল গঠনের দাবি- হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সংখ্যালঘুদের বাড়ি-ঘরে হামলা অগ্নিসংযোগ ইসলাম সমর্থন করে না- ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা পুজামন্ডপে কোরআন শরীফ রাখার কথা স্বীকার করেছেন ইকবাল হোসেন ‘কু’ নাম দিয়ে আমি কোনো বিভাগ দেবো না- প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে পবিত্র ঈদএ-মিলাদুন্নবী পালিত পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা ব্যক্তি শনাক্ত মানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতার

প্রেসিডেন্ট নির্বাচিত হলে ফ্রান্সে করো নাম মোহাম্মদ রাখতে দেওয়া হবে না- এরিক জেমুর

আন্তর্জাতিক ডেক্সঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৪ বার পঠিত

হযরত মুহাম্মদ (সাল্লালাহু আলাইহি ওয়াসাল্লাম) এর উপর বিতর্কিত মন্তব্যের জেরে ফ্রান্সে বৈরি অবস্থা তৈরি হয়েছে। এবার মুখ খুলেছেন ফ্রান্সের কট্টর ডানপন্থি বিতর্কিত রাজনীতিক, লেখক ও প্রেসিডেন্ট প্রার্থী এরিক জেমুর। তার ইসলামবিদ্বেষী মন্তব্যের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিশ্বব্যাপী চলছে ব্যাপক নিন্দা।
জেমুর বলেন, আমি প্রেসিডেন্ট নির্বাচিত হলে ফ্রান্সে করো নাম মোহাম্মদ রাখতে দেওয়া হবে না। মুসলিমদের কাছে প্রিয় এ নামটি ফ্রান্সের কোন শিশুর নাম রাখতে দেয়া হবেনা বলে তিনি ঘোষনা করেছেন।
এরিক জেমুর বলেন, আমার আশঙ্কা ভবিষ্যতের ফ্রান্সে মুসলমানদের জয় দেখা যাবে। সেইসঙ্গে অধিবাসীদের অতিরিক্ত সন্তান জন্মদানের ফলে সাদাদের আধিপত্য খর্ব হয়ে আসবে। সেই ভাবনাকে মাথায় রেখে তিনি এই মন্তব্য করেছেন বলে যানা গিয়েছে।
তার এই মন্তব্য আগামী নির্বাচনে তার ভাবখর্ব হবে বলে মনে করেন বিশ্লেষকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Voice Barta
Theme Customize Theme Park BD