1. admin@voicebarta.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকার দোহারের মেনটঘাটে বালু ব্যবসায়ীদের কবলে সৌন্দর্য আজ হুমকির মুখে বাংলাদেশের নতুন মন্ত্রী পরিষদে যারা দায়িত্ব পেলেন বিশ্বব্যাপী থার্টি ফার্স্ট নাইট উৎযাপন দেশ জাতি ও মুসলমানদের কল্যান কামনা করে চরমোনাইয়ের অগ্রহায়নের বাৎসরিক মাহফিল আখেরি মুনাজাত অনুষ্ঠিত ঢাকা চট্টগ্রাম মহাসরকে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩জনের মৃত্যু দোহারে মন্দিরের সামনের ভাঙ্গা রাস্তা সংস্কার করলো চরবৈতা মুহাম্মাদীয়া মাদরাসার ক্ষুদে ছাত্র ও শিক্ষকগন দ্বীনের দায়ী বা হযরত ওলামায়ে কেরামগনের মুহাসাবা মাওঃ আবদুল বাছিত আজাদ খেলাফত মজলিসের আমীর নির্বাচিত সিলেট গোয়াইনঘাটে ২২৪ বস্তা চিনি জব্দ- আটক ১ ইসলামী যুব মজলিস ফরিদপুর জেলা আহবায়ক কমিটি গঠন সম্পন্ন

বগুড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু!

ভয়েস বার্তা ডেস্ক :
  • আপডেট সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪৫ বার পঠিত

বগুড়ার নন্দীগ্রামে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক সাড়ে ১২ টার দিকে উপজেলার নন্দীগ্রাম ইউনিয়নের কৈডালা গ্রামের আব্দুল আজিজের ছেলে জাহিদ হাসান (৭) ও একই গ্রামের বুলু মিয়ার ছেলে আব্দুল্লাহ আল-নোমান (৬) বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরপাড়ে খেলতে যায়। এরপর আর তারা বাড়ি ফিরে আসেনি।
পরে পরিবারের সদস্যরা বিভিন্নস্থানে তাদের সন্ধান করতে থাকে। কোথাও তাদের সন্ধান না পেয়ে বিকেল আনুমানিক সাড়ে ৪ টার দিকে পুকুরের পানির মধ্যে খুঁজতে গিয়ে ২ শিশুর লাশ পাওয়া যায়। দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Voice Barta
Theme Customize Shakil IT Park