1. admin@voicebarta.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকার দোহারের মেনটঘাটে বালু ব্যবসায়ীদের কবলে সৌন্দর্য আজ হুমকির মুখে বাংলাদেশের নতুন মন্ত্রী পরিষদে যারা দায়িত্ব পেলেন বিশ্বব্যাপী থার্টি ফার্স্ট নাইট উৎযাপন দেশ জাতি ও মুসলমানদের কল্যান কামনা করে চরমোনাইয়ের অগ্রহায়নের বাৎসরিক মাহফিল আখেরি মুনাজাত অনুষ্ঠিত ঢাকা চট্টগ্রাম মহাসরকে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩জনের মৃত্যু দোহারে মন্দিরের সামনের ভাঙ্গা রাস্তা সংস্কার করলো চরবৈতা মুহাম্মাদীয়া মাদরাসার ক্ষুদে ছাত্র ও শিক্ষকগন দ্বীনের দায়ী বা হযরত ওলামায়ে কেরামগনের মুহাসাবা মাওঃ আবদুল বাছিত আজাদ খেলাফত মজলিসের আমীর নির্বাচিত সিলেট গোয়াইনঘাটে ২২৪ বস্তা চিনি জব্দ- আটক ১ ইসলামী যুব মজলিস ফরিদপুর জেলা আহবায়ক কমিটি গঠন সম্পন্ন

অনেকটাই নিয়ন্ত্রণে করোনা দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪২ বার পঠিত

করোনা বর্তমানে অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে, তাই দ্রুত স্কুল-কলেজ খুলে দেওয়ার নির্দেশনা দেয়া হয়েছে বলে সংসদে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে জাতীয় সংসদে সিরাজগঞ্জ ৬ আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে শোক প্রস্তাবের আলোচনায় একথা জানান প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রী বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার নীতি অনুযায়ী স্কুল-কলেজের শিক্ষার্থীদের টিকা দেয়া হবে বলেও জানান তিনি। ঘনবসতিপূর্ণ বাংলাদেশে করোনা নিয়ন্ত্রণে যে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে অনেক উন্নত দেশও তা পারেনি বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Voice Barta
Theme Customize Shakil IT Park