1. admin@voicebarta.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকার দোহারের মেনটঘাটে বালু ব্যবসায়ীদের কবলে সৌন্দর্য আজ হুমকির মুখে বাংলাদেশের নতুন মন্ত্রী পরিষদে যারা দায়িত্ব পেলেন বিশ্বব্যাপী থার্টি ফার্স্ট নাইট উৎযাপন দেশ জাতি ও মুসলমানদের কল্যান কামনা করে চরমোনাইয়ের অগ্রহায়নের বাৎসরিক মাহফিল আখেরি মুনাজাত অনুষ্ঠিত ঢাকা চট্টগ্রাম মহাসরকে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩জনের মৃত্যু দোহারে মন্দিরের সামনের ভাঙ্গা রাস্তা সংস্কার করলো চরবৈতা মুহাম্মাদীয়া মাদরাসার ক্ষুদে ছাত্র ও শিক্ষকগন দ্বীনের দায়ী বা হযরত ওলামায়ে কেরামগনের মুহাসাবা মাওঃ আবদুল বাছিত আজাদ খেলাফত মজলিসের আমীর নির্বাচিত সিলেট গোয়াইনঘাটে ২২৪ বস্তা চিনি জব্দ- আটক ১ ইসলামী যুব মজলিস ফরিদপুর জেলা আহবায়ক কমিটি গঠন সম্পন্ন

চলতি মাসেই আরো দুই কোটি ভ্যাক্সিন পাবো- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

almas hossain
  • আপডেট সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫২ বার পঠিত

সেপ্টেম্বরেই দুই কোটি মানুষকে (COVID-19) করোনা প্রতিরোধী টিকা বা ভ্যাকসিন দেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।
জাতীয় শোক দিবস উপলক্ষে মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে আজ মঙ্গলবার সন্ধ্যায় এ কথা জানান তিনি।প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, এই করোনাকালে দেশের মানুষকে কীভাবে ভালো রাখা যায় সেটা আমরা চেষ্টা করছি। বর্তমানে ভাইরাসটির সংক্রমণ ও মৃত্যুর হার কমে গেছে। বিশ্বের অনেক দেশের তুলনায় ভালো আছি আমরা। আমাদের অর্থনীতির চাকা সচল রয়েছে। তবে এই ভালো থাকা ও রাখার জন্য সবাইকে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনাকে অবহেলা করা উচিত হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Voice Barta
Theme Customize Shakil IT Park